Breaking News
Home / Politics / মতলবে পৌরসভা নির্বাচন ব’র্জন করেছের বিএনপি প্রার্থী

মতলবে পৌরসভা নির্বাচন ব’র্জন করেছের বিএনপি প্রার্থী

 

মা’মলা হাম’লা থেকে নেতা-কর্মীদের র’ক্ষার্থে চাঁদপুরের মতলব পৌরসভা নির্বাচন বর্জন করেছেন বিএনপি মনোনীত প্রার্থী এনামুল হক বাদল। আজ সোমবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। এ সময় তিনি অভি’যোগ করে বলেন, নির্বাচনের পরিবেশ বজায় রাখার জন্য দশটি অভিযোগ নির্বাচন কমিশনকে দিলেও কার্যকর কোনও পদক্ষেপ নেয়নি।

আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নির্বাচনী এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। আমার দলীয় নেতা-কর্মীদের হু’মকি ধম’কী প্রদান করছে, আমার নির্বাচনী পোস্টার প্রকাশ্যে ছিড়ে ফেলে আ”গু’ন লাগিয়ে দিচ্ছে। এই অবস্থায় আমার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের জানমালের নিরা’পত্তায় আসন্ন পৌরসভা নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম।

একইসঙ্গে একতরফা এই নির্বাচন থেকে বিরত থাকার জন্য সকল ভোটারকে আহ্বান জানাই। এ সময় আরও উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি সোহেল আহমেদ সরকার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি সোহেল আহমেদ, পৌর যুবদলের আহ্বায়ক মুজিবুর রহমান ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জিসান আহম্মেদ।

প্রসঙ্গত, আগামী ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওলাদ হোসেন লিটন ছাড়াও জাতীয় পার্টির মনোনীত জি এম আলাউদ্দিন ও ইসলামি আন্দোলনের মনোনীত প্রার্থী সফিকুল ইসলাম এখনও এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করছেন।

About admin

Check Also

ভাইয়ের কারণেই মহা বি’পদে আছে ওবায়দুল কাদের

  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছেন । আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *