Breaking News
Home / National / ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাক সংঘ’র্ষ, নি’হ’ত ৬

ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাক সংঘ’র্ষ, নি’হ’ত ৬

 

বগুড়ার শেরপুরে ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘ’র্ষে চালক-হেলপারসহ ৬ জন নি’হ’ত হয়েছেন। এ সময় আ’হ’ত হয়েছেন আরও ১১ জন। রোববার (২১ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর পৌর শহরের কলেজ রোড এলাকায় দু’র্ঘটনাটি ঘটে। আহ’তরা হলো— পাবনার সাঁথিয়ার ইয়াকুব হোসেন (৪২),

তার স্ত্রী সালমা (৩৪), ছেলে ইমতি ও শিশু ইমতিয়াজ (১৮ মাস) এবং বগুড়ার মিজান (৪০), ফিরোজ (৩৫), নাদিয়া আক্তার, মৌসুমী, পাভিন, লাভলী ও শিবগঞ্জের শিশু লাফিজ। জানা গেছে, এসআর পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকা থেকে বগুড়ার আসার সময় ঢাকাগামী পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘ’র্ষ হয়।

এতে বাস ও ট্রাকের সম্মুখভাগ দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই বাসের চালক ও হেলপার, ট্রাকের চালক এবং বাসের তিন যাত্রী ঘটনাস্থলে নি’হ’ত হন। দু’র্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আ’হ’তদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন।

দু’র্ঘটনার কারণে বগুড়া-ঢাকা মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।শেরপুর ফায়ার স্টেশনের ডিউটিম্যান জুয়েল হাসান (ফায়ার ফাইটার) ছয়জন নিহ’ত ও ১১ জন আ’হ’তের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল আলম বলেন,

যাত্রীবাহী বাসটি ওভারটেক করতে গিয়ে বিপরীতগামী ট্রাকের সঙ্গে সংঘ’র্ষ হয়। এতে ঘটনাস্থলে ৬ জন নি’হ’ত হন। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করলে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

About admin

Check Also

মহাসমাবেশসহ বিএনপির ১৯ দিনের কর্মসূচি ঘোষণা

  স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী উদযাপনে আগামী ৩০ মার্চ সোহরাওয়ার্দি উদ্যানে ‘সূবর্ণ জয়ন্তী’ মহাসমাবেশসহ মার্চ মাসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *