Breaking News
Home / Politics / ওবায়দুল কাদেরের ভাইকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

ওবায়দুল কাদেরের ভাইকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জাকে সাংগঠনিক সব ধরনের কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদ থেকে বসুরহাট পৌরসভার এই মেয়রকে চূড়ান্তভাবে বহি’ষ্কা’র করতে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে সুপারিশ করেছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ।

আজ শনিবার জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী ও সাধারণ সম্পাদক সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

সন্ধ্যার দিকে গণমাধ্যমকর্মীদের কাছে এটি পাঠানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিগত কয়েক সপ্তাহ ধরে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা দলীয় নেতা-কর্মীদের ওপর স”ন্ত্রা’সী লে’লি’য়ে দিয়ে ‘গুরু’তর আ’হ’ত করেছেন।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সম্পর্কে মি”থ্যা, অ’শা’লীন ‘ও আপ’ত্তিকর বক্তব্য দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফে’সবুকে লা’ইভে এসে সংগঠনবি’রো’ধী অ’শো’ভনীয় মন্তব্য ও নেতা-কর্মীদের হু”ম’কি দিয়েছেন। এসব অ’ভি’যোগে আবদুল কাদের মির্জাকে সংগঠনের সব কার্যক্রম থেকে অ’ব্যাহতি দেওয়া হলো।’

About admin

Check Also

বরিশালে বি’ক্ষোভ সমাবেশে সরকারকে উদ্দেশ্য করে যা বললেন ইশরাক

  বিএনপির আন্তর্জাতিকবিষয়ক কমিটির অন্যতম সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, আম’রা গণতন্ত্র পুনরাদ্ধের আ’ন্দোলনে আছি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *