Breaking News
Home / National / বেশি খেতে বলায় বিশ্ববিদ্যালয়ছাত্রীর আ’ত্ম’হ’ত্যা

বেশি খেতে বলায় বিশ্ববিদ্যালয়ছাত্রীর আ’ত্ম’হ’ত্যা

 

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আফসানা আফরিন সুমি (১৯) নামে এক শিক্ষার্থী আত্ম’হ’ত্যা করেছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা মহানগরীর ফুলবাড়ি গেট এলাকার বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আ’ত্মহ’ত্যা করেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সুমি খুলনা বিশ্ববিদ্যালয়ের ড্রয়িং অ্যান্ড পেইন্টিং ডিসিপ্লিনের ২০ ব্যাচের শিক্ষার্থী ও নগরীর ফুলবাড়িগেট মিরেরডাঙ্গা এলাকার মোল্যাবাড়ির ইউনুস মোল্যার মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, আফসানা আফরিন সুমি সবার অজান্তে গলায় ফাঁ’স দেন।

আত্মীয়-স্বজন তাকে উদ্ধারের পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃ”ত ঘোষণা করেন। তার ম’রদে’হ ম’র্গে রয়েছে। সুমির বাবা ইউনুস মোল্যা বলেন, ছয় ছেলে-মেয়ের মধ্যে সবার ছোট এবং আদরের মেয়ে সুমি।

রোগা’ক্রা’ন্ত হওয়ায় খাওয়া-দাওয়ার জন্য তার মা প্রতিনিয়ত চাপ দিত। বেশি বেশি খেতে বলত। সেই ক্ষো’ভে সুমি আত্ম’হ’ত্যা করতে পারে। তার বন্ধু-বান্ধব তেমন ছিল না। লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকত সুমি।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস  বলেন, মিরেরডাঙ্গা এলাকায় আফসানা আফরিন সুমি নামের এক শিক্ষার্থী আ’ত্মহ’ত্যা করেছেন। এ ঘটনায় খানজাহান আলী থানায় অপ’মৃ’ত্যু মা’মলা হয়েছে। ময়নাতদন্তের পর ম’রদে’হ পরিবারকে দেওয়া হবে।

About admin

Check Also

সভামঞ্চ গুটিয়ে নিলেন কাদের মির্জা

  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রূপালী চত্বর থেকে সেই সভামঞ্চটি গুটিয়ে নিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *