Breaking News
Home / Politics / কাদের মির্জা-বাদল গ্রু’পের সং’ঘ’র্ষে পুলিশের গু’লি-লা’ঠি’পে’টা, আ’হত ৫০( ভিডিও)

কাদের মির্জা-বাদল গ্রু’পের সং’ঘ’র্ষে পুলিশের গু’লি-লা’ঠি’পে’টা, আ’হত ৫০( ভিডিও)

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে দ’ফায় দ’ফায় ধাও’য়া পা’ল্টা ধা’ওয়া ও সং’ঘ’র্ষের ঘটনা ঘটেছে। এতে এক সংবাদকর্মীসহ উভয়পক্ষের অন্তত অর্ধশত নেতাকর্মী আহ’ত হয়েছেন। পরিস্থিতি নিয়’ন্ত্র’ণে পুলিশ লা’ঠি’চার্জ, ফাঁ’কা গু’লি ও টিয়া’রসেল নি’ক্ষেপ করেছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে চাপরাশিরহাট পূর্ব বাজারে আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে এ সংঘ’র্ষে’র ঘটনা ঘটে।

আ’হ’তদের মধ্যে রয়েছেন- চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, রুহুল আমিন, মেহরাব, বাপ্পী, কামাল পাটোয়ারী, শাওন, শামীম, দেলোয়ার হোসেন, মাস্টার, নসু, কামরুল হাসান, নুরুল অমিত, মাসুদ, কাঞ্চন, রায়হান, দেলোয়া, বুরহান উদ্দিন মুজাক্কির’সহ অন্তত ৫০ জন। এদের মধ্যে সংবাদকর্মী বুরহান উদ্দিন মুজাক্কির, নুরুল অমিত,

ফরহাদ ও কাঞ্চন গু’লি’বি’দ্ধ হয়ে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বিকেল সাড়ে ৪টায় তার সমর্থকদের চাপরাশিরহাট দলীয় কার্যালয়ে উপস্থিত হতে বলে। কিন্তু তার আগে চরফকিরা ইউনিয়ন চেয়ারম্যান জামাল উদ্দিন লিটনের (মির্জা কাদের সমর্থক) নেতৃত্বে তার সমর্থকরা ওই কার্যালয়ে এসে উপস্থিত হয়।

নির্ধারিত সময়ে বাদলের সমর্থকরা দলীয় কার্যালয়ে আসলে লিটনের সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এর একপর্যায়ে উভ’য়প’ক্ষের সমর্থকদের মধ্যে ধা’ওয়া পা’ল্টা ধা’ওয়া, সং’ঘ’র্ষ ও গোলা’গু’লির ঘটনা ঘটে। এতে অন্তত অর্ধ’শতা নেতাকর্মী আ’হ’ত হন। সংবাদ সংগ্রহে গিয়ে গু’লিবি’দ্ধ হয়েছেন বার্তা বাজার এর প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির।

এদিকে, সংঘ’র্ষে’র পর নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে নিজের দলের নেতাকর্মীদের ওপর চাপরাশিরহাট বাজারে হা’ম’লা হয়েছে বলে দাবি করেছেন মেয়র আবদুল কাদের মির্জা। এতে অন্তত তার ৫০ জন নেতাকর্মী আ’হ’ত হয়েছেন। কোনো নেতাকর্মী মা’রা গেলে তার দায়-দায়িত্ব সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন,

সাংসদ একরামুল করিম চৌধুরী, নিজাম হাজারী ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে নিতে হবে বলে জানান মির্জা। পুলিশের সহযোগিতায় তার নেতাকর্মীদের ওপর গু’লি করা হয়েছে বলেও দাবি করেন মির্জা। কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, পরিস্থিতি নিয়’ন্ত্র’ণে ১০ থেকে ১২ রা’উ’ন্ড টি’য়া’সেল নি’ক্ষে’প করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে বি’ক্ষোভ সমাবেশে সরকারকে উদ্দেশ্য করে যা বললেন ইশরাক

  বিএনপির আন্তর্জাতিকবিষয়ক কমিটির অন্যতম সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, আম’রা গণতন্ত্র পুনরাদ্ধের আ’ন্দোলনে আছি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *