Breaking News
Home / Politics / লাইভে ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকার’ বললেন এমপি একরামুল

লাইভে ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকার’ বললেন এমপি একরামুল

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরিবারকে রা’জাকা’রের পরিবার বলে আখ্যায়িত করেছেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। সেই সঙ্গে আগামী কয়েকদিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হু’মকি দিয়ে একটি ভিডিও আপলোড করেছেন একরামুল করিম চৌধুরী।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১২টা ১০ মিনিটের সময় তিনি তার ভেরি’ফাইড ফেসবুক আইডি থেকে ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন। ইতিমধ্যে একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বি’রু’দ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্র’তিবা’দের ঝড় উঠেছে। ২৭ সেকেন্ডের এই ভিডিও ক্লিপে তিনি বলেন, দেশী মানুষ, স্লামালাইকুম।

আমি কথা বললে তো মির্জা কাদেরের ‘বি’রু’দ্ধে কথা বলবো না, আমি কথা বলবো ওবায়দুল কাদেরের বি’রু’দ্ধে। একটা রা’জাকা’র ফ্যামিলির লোক এই পর্যায়ে আসছে তার ভাইকে শা’সন করতে পারে না। এগুলো নিয়ে আমি আগামী কয়েকদিনের মধ্যে কথা বলবো। আমার যদি জেলা কমিটি না আসে তাহলে আমি এটা নিয়ে শুরু করবো।

তার ফেসবুক আইডি ঘুরে দেখা যায়, তাৎক্ষণিক তিনি তার ফেসবুক আইডি থেকে লাইভ ভিডিওটি সরি’য়ে নেন। এর আগেই কয়েক মিনিটের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভিডিও বক্তব্যটি ভা’ইরা’ল হয়ে যায়। একরামুল করিম চৌধুরীর ফোনে যোগাযোগ করলে তিনি জানান, ভিডিও সরিয়ে নিলেও তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পরিবারের বি’রু’দ্ধে যে বক্তব্য দিয়েছেন তা সত্য।

এবং তিনি সত্য কথা বলেছেন। আপনারা গণমাধ্যম কর্মীরা খবর নিলে জানতে পারবেন তার পরিবারে কারা রা’জাকা’র ছিল। তবে ওবায়দুল কাদের একজন মু’ক্তিযো’দ্ধা। দীর্ঘদিন থেকে তার ছোট ভাই আবদুল কাদের মির্জা বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতাদের নিয়ে এ’লোমে’লো বক্তব্য দিয়ে যাচ্ছেন। কিন্তু তিনি তার ভাইকে নি’য়ন্ত্রণ করতে পারছেন না-এ জন্য তিনি এসব কথা বলেছেন। সুত্রঃ দ্যা বাংলাদেশ টুডে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীকে দাওয়াত দিল বিএনপি

  স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বছরব্যাপী দলীয় কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *