Home / Probasi News / আরব আমিরাত-ভারত যাত্রায় খরচ হবে মাত্র ৭ হাজার টাকা

আরব আমিরাত-ভারত যাত্রায় খরচ হবে মাত্র ৭ হাজার টাকা

 

শারজাহ ভিত্তিক বিমান সংস্থা এয়ার এরাবিয়া এক ঘোষণায় জানিয়েছে, সর্বনিম্ন তিনশ’ দিরহামে সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতে ভ্রমণ করতে পারবে যাত্রীরা। বাংলাদেশি মুদ্রায় এই ফ্লাইটের টিকিটের দাম পড়বে ছয় হাজার ৯১৮ টাকা।

আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজটাইমসের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। করোনাভাইরাস মহামারিতে বিপর্যস্ত হয়ে পড়া পর্যটন খাত আবারও শক্তিশালী করার উদ্যোগ নিয়েছে সংযুক্ত আরব আমিরাত।

তারই অংশ হিসেবে কম মূল্যে বিমানের টিকিট ছাড়ার ঘোষণা দিয়েছে এয়ার এরাবিয়া। একই সঙ্গে শারজাহ থেকে তাদের বিমানে ভ্রমণ করা সব যাত্রীদের বিনামূল্যে করোনাভাইরাস পরীক্ষা করারও ঘোষণা দিয়েছে বিমান সংস্থাটি। এয়ার এরাবিয়ার নতুন ঘোষণা অনুযায়ী,

যাত্রীরা ফ্লাইট বুকিং দেওয়ার পর স্বয়ংক্রিয়ভাবেই করোনাভাইরাস পরীক্ষার জন্য মনোনীত হয়ে যাবেন। সেক্ষেত্রে ভ্রমণের জন্য তাদের আর কোনও নথি উপস্থাপনের দরকার পড়বে না। এছাড়া যাত্রার দিন থেকে ৩১ দিন পর্যন্ত তাদের চিকিৎসা এবং কোয়ারেন্টিনসহ যাবতীয় খরচ বহন করা হবে বলেও জানিয়েছে বিমান সংস্থাটি।

About admin

Check Also

মালয়েশিয়ায় পাসপোর্ট নবায়নে নতুন পদ্ধতি চালু, খুশি প্রবাসীরা

  বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট নবায়নে হ’য়রা’নি এবং দা’লা’ল’দের দৌ’রাত্ম্য ঠেকাতে মালয়ে’শিয়ায় নেয়া হয়েছে নতুন পদক্ষেপ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *