Breaking News
Home / Exclusive / ১০ টাকার ভাড়া জন্য দুই গ্রু’পে’র সং’ঘ’র্ষে পু’লিশসহ আ’হ’ত ৩০

১০ টাকার ভাড়া জন্য দুই গ্রু’পে’র সং’ঘ’র্ষে পু’লিশসহ আ’হ’ত ৩০

 

হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামে ব্যাটারী চালিত ইজিবাইকের ভাড়া নিয়ে দুই গ্রু’পে’র সং’ঘ’র্ষে পুলিশসহ ৩০জন আ’হ’ত হয়েছে। আজ রবিবার (১৭ জানুয়ারী) সকালে এই সং’ঘ’র্ষের ঘটনা ঘটে। প’রিস্থিতি নি’য়’ন্ত্রণে আনতে পুলিশ ৩১ রা’উন্ড বু’লেট ছোঁ’ড়েন। সং’ঘ’র্ষে আ’হ’তদেরকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ও লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে অলি মিয়া নামে এক চালক ৬০ টাকা টমটম ভাড়া চাইলে ইসরাফিল নামে এক যাত্রী ৫০ টাকা দিতে রাজি হয়। এই নিয়ে তাদের মধ্যে বা’গবিতণ্ডা হয়। পরে ইসরাফিলকে মা’র’ধর করে চালক অলি মিয়া। এই ঘটনার জের ধরে টমটম চালকের পক্ষে ফেরদৌস হাজী ও ইসরাফিলের পক্ষে আফাজ উদ্দিনের লোকজন রবিবার সকালে দেশীয় অ”স্ত্র নিয়ে সং’ঘ’র্ষে জ’ড়িয়ে পড়ে।

সং’ঘ’র্ষের খবর পেয়ে লাখাই থা’না পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩১ রা’উ’ন্ড বু’লেট নি’ক্ষে’প করে পরিস্থিতি স্বাভাবিক করেন। দু গ্রু’পের সং’ঘ’র্ষে পুলিশের পরিদর্শক মোবারক (৪২), উপপরিদর্শক বাবুল সিং’হ(৫০), উপপরিদর্শক নুর সুলেমান(৩৮), সহকারী উপপরিদর্শক নুর উদ্দিন(৪৮), নাঈম (২২), পু’লিশের ক’নস্টেবল সাকিব(২২), শামীম(২৪), আলমগীর(২৩), রাহুল(২৩), সফিউদ্দিন(৩৮), নাজিম উদ্দিন(২৮), মহিন উদ্দিনসহ ৩০জন আ’হ’ত হয়।

উল্লেখ্য, লাখাই থা’নার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, ৩১ রা’উ’ন্ড বু’লেট নি’ক্ষে’পের পর পরিস্থিতি নি’য়’ন্ত্র’ণে আসে। বর্তমানে প’রিস্থিতি শা’ন্ত রয়েছে। সং’ঘ’র্ষ এ’ড়াতে এলাকায় পুলিশ মো’তায়েন করা হয়েছে। সূত্রঃ কালের কন্ঠ

About admin

Check Also

নাসির-তামিমার কা’ণ্ডে রাকিবের পাশে ‘এইড ফর মেন’

  ক্রিকেটার নাসির ও তামিমার কা’ণ্ডে রাকিব হাসানের পাশে দাঁড়াচ্ছে পুরুষ অধিকার নিয়ে কাজ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *