Home / Politics / প্রার্থী নিজেই ভোট দিতে পারলো না, ভোট বর্জন করে সোজা বাড়ি

প্রার্থী নিজেই ভোট দিতে পারলো না, ভোট বর্জন করে সোজা বাড়ি

 

রাজশাহী বাগমারার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী আব্দুর রাজ্জাক ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। ‘আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তাকে ভোট দিতে দেয়নি’- এই অভিযোগ করে তিনি ভোট বর্জন করেন। মেয়র প্রার্থী আব্দুর রাজ্জাক অভিযোগ করেন,

তিনি সকালে পৌরসভার চাঁনপাড়া স্কুল কেন্দ্রে ভোট দিতে গেলে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তাকে গলাধাক্কা দিয়ে বের করে দেয়। তিনি মেয়র প্রার্থী হলেও তাকেই ভোট দিতে দেয়া হয়নি। ৯টি ওয়ার্ডের সবগুলো থেকেই বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

এজন্য তিনি ভোট বর্জন করেছেন। সাংবাদিকদের সামনে তিনি বলেন, ‘আমি একজন প্রার্থী। আমাকেও ভোট দিতে দেয়া হয়নি। আমাকে গলাধাক্কা দিয়ে বের করে দিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। আমি ভোট বর্জন করছি।

তবে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল মালেক মন্ডল অভিযোগ অস্বীকার করে বলেন, ‘নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হচ্ছে। সবাই নির্বিঘ্নে ভোট দিচ্ছে।’ এর আগে শনিবার সকাল আটটায় রাজশাহীর তিন পৌরসভা বাঘার আড়ানী, গোদাগাড়ির কাকনহাট ও বাগমারার ভবানীগঞ্জে নির্বাচন শুরু হয়।

About admin

Check Also

কাদের মির্জা-বাদল গ্রু’পের সং’ঘ’র্ষে পুলিশের গু’লি-লা’ঠি’পে’টা, আ’হত ৫০( ভিডিও)

  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে দ’ফায় দ’ফায় ধাও’য়া পা’ল্টা ধা’ওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *