Home / LifeStyle / বিয়ের ২ মাসেই নববধূর সন্তান প্র’সব!

বিয়ের ২ মাসেই নববধূর সন্তান প্র’সব!

 

বিয়ের দুই মাস ১০ দিনের মাথায় সন্তান প্রসব করে হাসপাতালেই তা’লা’ক’প্রা’প্ত হয়েছেন চু’য়াডা’ঙ্গা’র পৌরসভা এলাকার এক নববধূ। এ ঘ’টনায় এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় চু’য়াডা’ঙ্গা সদর হাসপাতালে বসেই বিয়ে বি’চ্ছে’দের সি’দ্ধা’ন্ত নেন উভয় প’ক্ষের অ’ভি’ভাবকরা। শনিবার (২ জানুয়ারি) রাতে ভে’মরুল্লাহ গ্রামের পুরাতন মসজিদ পাড়ায় এ ঘ’টনা ঘটে। নবজাতক ও মা চু’য়াডা’ঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সন্তান জন্ম দেয়া ওই নারী বলেন, ‘কয়রাডা’ঙ্গা গ্রামের মাঠপাড়ার প্রতিবেশী আশিক (২০) একদিন কিছু একটা দেখানোর জন্য তার ঘরে যেতে বলে। আমি সেখানে গেলে আশিক আমাকে ধ’র্ষ’ণ করে এবং এ ঘ’টনা কাউকে না জানানোর জন্য বিভিন্নভাবে হু’ম’কি দিতে থাকে।

লোকলজ্জার ভ’য়ে বিষয়টি কাউকে জানায়নি। রোববার দুপুরে জো’রপূর্বক তা’লাক নামায় সা’ক্ষর নিয়ে আমাকে তা’লাক দিয়েছে। তা’লাক দিলেও এখনো দে’নমোহরের টাকা পরিশোধ করেনি। আমি আমার পুত্র সন্তানের স্বী’কৃ’তি চাই।’ স্থা’নীয়রা জানান, চুয়াডা’ঙ্গা পৌর এলাকার ভিমরুল্লাহ গ্রামের পুরাতন মসজিদ পাড়ার মোস্তাকিমের সঙ্গে ২ মাস ১০ দিন আগে আলমডা’ঙ্গা উপজেলার কয়রাডা’ঙ্গা গ্রামের মাঠপাড়ার ওই নারীর পারিবারিকভাবে বিয়ে হয়। সদর উপজেলার আলোকদিয়া গ্রামের এক ঘ’টকের মাধ্যমে তাদের বিয়ে হয়।

বিয়ের পর তারা কোনো ভাবেই বুঝতে পারেননি যে ওই নারী অ’ন্তঃস’ত্ত্বা ছিলেন। শনিবার (২ জানুয়ারি) রাতে ওই নারীর একটি পুত্র সন্তানের জন্ম হয়। মোস্তাকিম এ বিষয়ে বলেন, ‘বিয়ের পর আমার স্ত্রী বি’ভি’ন্নভাবে বিষয়টি এড়িয়ে যেত। তাই আমার পক্ষে বুঝে ওঠা সম্ভব হয়নি।’ রোববার দুপুরে ওই নারীকে তা’লাক দেন স্বামী মোস্তাকিম।

এ বিষয়ে চুয়াডা’ঙ্গা পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গী’র খোকন বলেন, ‘আলোকদিয়া গ্রামের এক ঘ’টকের মাধ্যমে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিষয়টি কৌশলে এড়িয়ে যায় ওই মেয়ে ও তার পরিবারের সদস্যরা। শনিবার রাতে শ্ব’শুরবাড়িতে পুত্র সন্তান প্রসব করে। পরে বিষয়টি উ’ভয়পক্ষের মধ্য মিমাংসা হয়েছে। হাসপাতাল এলাকায় উভয় পক্ষের সম্মতিতে তা’লাক হয়েছে বলে শুনেছি।’ এ ব্যাপারে চুয়াডা’ঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, ‘অ’ভি’যোগ পেলে আ’ইনানুগ ব্যবস্থা গ্র’হণ করা হবে।’

About admin

Check Also

গিটার বাজিয়ে মুগ্ধ করে দিলেন চিত্রনায়িকা বুবলী

  ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। অনেকদিন সিনেমায় কাজ করছেন না। তার দেখা মিলে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *