Breaking News
Home / Exclusive / ট্রাক-নসিমন সং’ঘ’র্ষে প্রা’ণ গেল ৭ নির্মাণ শ্রমিকের

ট্রাক-নসিমন সং’ঘ’র্ষে প্রা’ণ গেল ৭ নির্মাণ শ্রমিকের

 

ঝিনাইদহের শৈলকুপায় ট্রাক ও ইঞ্জিনচালিত নসিমনের মুখোমুখি সং’ঘ’র্ষে সাত নির্মাণ শ্রমিক নি”হত হয়েছেন। এ ঘটনায় আ’হত হয়েছেন আরও চারজন। বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ১ নম্বর ত্রিবেনী ইউনিয়নের মদনডা’ঙ্গা বাজারের শ্রীরামপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। হ’তাহ’ত সবার বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার কল্যাণপুর এলাকায় বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শী নাজমুল হাসান সাগর নামের এক স্কুলশিক্ষক জানান,

হ’তাহতরা সবাই নির্মাণ শ্রমিক। বুধবার সন্ধ্যায় কাজ শেষে একটি ইঞ্জিনচালিত নসিমনে খোয়া, বালু ও সিমেন্ট মিক্সার মেশিন তুলে ১৩ শ্রমিক গাদাগাদি করে উঠে ঝিনাইদহের দিকে যাচ্ছিলেন। পথে মদনডা’ঙ্গা বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে পাশের খাদে উ’ল্টে পড়ে। তিনি আরও জানান, এতে বিকট শব্দে আশপাশের লোকজন আ’তঙ্কি’ত হয়ে পড়েন। দ্রুত ঘটনাস্থলে এসে দেখা যায় সবাই ছিন্নভিন্ন হয়ে এখানে-সেখানে পড়ে আছেন।

অনেকের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ফলে অনেককে চেনার উপায় ছিল না। খবর পেয়ে শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আ’হতদের উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। রাত ৮টায় ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার আজাদ হোসেন জানান, এখন পর্যন্ত ঘটনাস্থল থেকে সাতজনের ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। মৃ”তের সংখ্যা আরও বাড়তে পারে।

ঘটনাস্থলে উপস্থিত শৈলকুপা থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। এদিকে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শামীমুল ইসলাম নি’হতের সংখ্যা সাতজন বলে জানিয়েছেন।

About admin

Check Also

বিদেশ যাওয়ার ফাঁ’দে স’র্বস্বান্ত সোহানা

  ইতালি যাওয়ার ফাঁ’দে পরে সর্বস্বান্ত হয়েছেন সোহানা বেগম (২১)। তিনি দশমিনা উপজেলার চরহোসনাবাদ এলাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *