Breaking News
Home / Others / দেশে ফিরেই সেই ছবি প্রসঙ্গে যা বললেন সাকিব

দেশে ফিরেই সেই ছবি প্রসঙ্গে যা বললেন সাকিব

 

মা শিরিন রেজাকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণভোমরা সাকিব আল হাসান। আজ সকাল ১০টায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। পরে বিমানবন্দরে অপেক্ষারত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাকিব।

তৃতীয় সন্তানের বাবা হওয়া প্রসঙ্গে তিনি বলেন, নতুন সন্তানের খবর আনন্দের। তৃতীয় সন্তানের বাবা হচ্ছি- এ নিয়ে অবশ্যই রোমাঞ্চিত। সাকিব বলেন, সবার দোয়া চাই, সুস্থ-স্বাভাবিকভাবে যেন নতুন বাচ্চা পৃথিবীতে আসতে পারে, মা-বাচ্চা দুইজনই যেন সুস্থ থাকতে পারে।তিনি ১৬ মাস পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফিরছেন বলে জানান সাকিব।

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে সাকিব বলেন, ওয়েস্ট ইন্ডিজ যে দুইটা দল দিয়েছে, আমি মনে করি ওদের বিপক্ষে যদি খুব বেশি ভালো করতে না পারি তাহলে সেটা হতাশাজনক হবে। আমাদের খুবই ভালো করা উচিত। ২০১২ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

গত এপ্রিলে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। সে সময় তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান। এর আগে ২০১৫ সালে সাকিব-শিশির সম্পতির ঘর আলো করে প্রথম সন্তান আলায়না হাসান অব্রির জন্ম হয়।

About admin

Check Also

“ক্যামেরা টা দাও, তোমাদের এক সাথে কিছু ছবি তুলে দেই”

  💓সার্জেন্ট যখন বাইকারদের ফটোগ্রাফার,❤️❤️❤️ প্রথমে আমাদের দিকে আসায় খুব ভ’য় পেয়ে ছিলাম, পরে আসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *