Breaking News
Home / Probasi News / সিঙ্গাপুরে নতুন ৫ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত

সিঙ্গাপুরে নতুন ৫ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত

সিঙ্গাপুরে নতুন ৫ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত, সবাই বিদেশ ফেরত আজকে ২৩ নভেম্বর (দুপুর ১২ টা পর্যন্ত) স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যমতে,সিঙ্গাপুরে আজকে নতুন ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট ৫৮১৬৫ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েছে। আজকে আক্রান্তের মধ্যে সবাই বিদেশ ফেরত যারা যিনি স্টে হোম নোটিশে ছিলেন৷ ডরমিটরি এবং কমিউনিটি থেকে কোন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েনি।

আজকেসহ পরপর ১৩ দিন ডরমিটরি ও কমিউনিটি থেকে কোন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়নি৷ গত কয়েকদিনে সিঙ্গাপুরে দৈনিক করোনায় আক্রান্তের সংখ্যা ; ১১/১১/২০ : ১৮ জন৷ ১২/১১/২০ : ১১ জন৷ ১৩/১১/২০: ১২ জন। ১৪/১১/২০ : ২ জন৷ ১৫/১১/২০ : ৩ জন৷ ১৬/১১/২০ : ৫ জন৷ ১৭/১১/২০ : ৬ জন৷ ১৮/১১/২০ : ৫ জন। ১৯/১১/২০ : ৪ জন৷ ২০/১১/২০ : ৪ জন। ২১/১১/২০ : ৫ জন। ২২/১১/২০ : ১২ জন৷ করোনাভাইরাস আক্রান্ত হয়ে ২২ নভেম্বর নতুন ৩ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন।

সিঙ্গাপুরে এই পর্যন্ত মোট ৫৮০৬৭ জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন৷ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত সিঙ্গাপুরে ২৮ জনের মৃ’ত্যু হয়েছে। ২৬ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন৷ এদের মধ্যে একজন আইসিইউতে। ৩৯ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো কিন্তু পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা রাখা ও যত্নের জন্য অন্যত্র সরিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে৷ ওমর ফারুকী শিপন। সিঙ্গাপুর প্রবাসী।

About admin

Check Also

মালায়েশিয়ায় বৈঠকে নিম্নলিখিত সিদ্ধান্তগুলি নেওয়া হয়েছে: 

  Malaysia ঝুঁকি মূল্যায়নের বিষয়ে, বৈঠকে নিম্নলিখিত সিদ্ধান্তগুলি নেওয়া হয়েছে :  👉PKPP ১০টি রাজ্য/অঞ্চল ১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *