Breaking News
Home / Others / গা ঢাকা দিয়েছে ইরফান বাহিনী

গা ঢাকা দিয়েছে ইরফান বাহিনী

হাজী সেলিমের সংসদ সদস্য স্টিকারযুক্ত গাড়ির সঙ্গে নৌবাহিনী কর্মকর্তার মোটর সাইকেলের ধাক্কা লাগে। এরপর হাজী সেলিমের ছেলে ও তার নিরাপত্তাকর্মী গাড়ি থেকে নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন। সেই ঘটনায় নৌবাহিনীর কর্মকর্তার করা মামলায় ইরফানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর ৩ দিনের রিমান্ড শেষে আবার ২ দিনের রিমান্ড চলছে। আজ দুই দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে নেয়া হবে। কিন্তু ইরফানকে গ্রেফতারের পর এখন লালবাগে সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে, কোথায় ইরফান বাহিনী?  

জানা গেছে, ইরফানের নেতৃত্বে প্রায় ৩০ থেকে ৩৫ জনের একটা সশস্ত্র গ্রুপ ছিলো। এই সশস্ত্র গ্রুপ দিয়ে লালবাগের মানুষের জমি দখল, মানুষের হয়রানিকরাসহ তার বিরুদ্ধে কেউ কোনো কথা বললে টর্চার সেন্টারে নিয়ে অত্যাচার-নির্যাতন করা ছিল ইরফান বাহিনীর প্রধান কাজ। লালবাগে কোনো পুলিশ বা আইন ছিলো না। সেখানে ইরফানের শাসন চলতো এবং ইরফানের লোকজন প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘুরে বেড়াত।

কেউ যদি ইরফানের বিরুদ্ধে কথা বলতো, তাহলে তাকে টর্চার সেন্টারে নিয়ে শাস্তি দেয়া ছিলো ইরফানের কাজ। কিন্তু ইরফান গ্রেফতারের পরপরই প্রথম দুএকদিন ইরফান বাহিনীর দুএকজনকে দেখা গেলেও এখন তারা ‘গা ঢাকা’ দিয়েছেন। লালবাগবাসীরা বলছেন যে, ইরফান বাহিনীর সদস্যরা সবাই দুবৃত্ত, সন্ত্রাসী এবং মাদকসহ নানা রকম অপকর্ম করেছে। ইরফান বাহিনীর কারণে লালবাগ এলাকায় নানা রকম অশান্তির ঘটনা ঘটতো।

এই বাস্তবতায় ইরফান বাহিনীর লোকদেরকেও খুঁজে বের করে আইনের আওতায় আনা জরুরি বলে মনে করছেন লালাবাগবাসীরা। তবে এই ঘটনার পর থেকে ইরফান বাহিনীর সদস্যদের খুঁজে পাওয়া যাচ্ছে না, তারা আত্মগোপনে রয়েছেন।

About admin

Check Also

“ক্যামেরা টা দাও, তোমাদের এক সাথে কিছু ছবি তুলে দেই”

  💓সার্জেন্ট যখন বাইকারদের ফটোগ্রাফার,❤️❤️❤️ প্রথমে আমাদের দিকে আসায় খুব ভ’য় পেয়ে ছিলাম, পরে আসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *